করোনা মোকাবিলায় শাহরুখকে ধন্যবাদ কেজরিওয়ালের, মন কাড়া জবাব কিং খানের - Bong Bangla News

Bong Bangla News

Looking for bangla news then. You can find here. We update news every Day.

Saturday 4 April 2020

করোনা মোকাবিলায় শাহরুখকে ধন্যবাদ কেজরিওয়ালের, মন কাড়া জবাব কিং খানের


করোনা মোকাবিলার জন্য শিল্পপতি, তারকা, ক্রিকেটার সহ অনেকেই অনুদান দিচ্ছেন কেন্দ্র সহ রাজ্য সরকারগুলিকে। ২ এপ্রিল বলিউডের কিং খান কেন্দ্র ও রাজ্য সরকারগুলিকে করোনা মোকাবিলার জন্য লড়াই করতে সহায়তা করে অনুদান দেবেন বলে জানিয়েছিলেন ট্যুইটারে। অভিনেতা আরও ঘোষণা করেছিলেন যে তিনি দিল্লি, পশ্চিমবঙ্গ এবং মহারাষ্ট্রের রাজ্য সরকারকে তাঁর ব্যবসায়িক সংস্থা – রেড চিলিজ বিনোদন এবং কলকাতা নাইট রাইডার্সের মাধ্যমে সহায়তা করবেন।

বাদশার ঘোষণার পরই অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তবে এই সমস্ত রাজনীতিবিদদের ধন্যবাদের জবাব শাহরুখ খান দিলেন হৃদয়গ্রাহী উপায়ে। অরবিন্দ কেজরিওয়ালকে জবাব দিয়ে তিনি লিখেছেন, “স্যার, আপনি তো মনখোলা। ধন্যবাদ দেবেন না, হুকুম করুন। আমরা দিল্লিতে আমাদের ভাই-বোনের জন্য কাজ করব। ঈশ্বর যদি ইচ্ছা করেন তবে আমরা শীঘ্রই এই সঙ্কটটি কাটিয়ে উঠব। স্যর আপনার দলে আরও শক্তি, স্থিতিস্থাপকতা রয়েছে।”

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আদিত্য ঠাকরেকেও একই রকম ভাবে প্রতিক্রিয়া জানিয়ে তিনি লিখেছেন, “এই সময়ে আমরা কখনই একে অপরকে ধন্যবাদ জানাব না। আমরা একটি পরিবার। আপনার প্রতি কৃতজ্ঞ যে, আপনি মহারাষ্ট্রের জন্য এত পরিশ্রম করছেন। যখনই আপনি নিজের জন্য সময় পাবেন দু-একটি কবিতা লিখবেন। ভালোবাসি!” মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী অভিনেতার ট্যুইটের প্রতিক্রিয়ায় জানিয়ে লিখেছেন, “আমরা সবাই একটি পারিবারিক স্যার, একে অপরকে সুস্থ রাখতে আমাদের একত্রে থাকা দরকার। ধন্যবাদ।”

মহামারীর বিরুদ্ধে লড়াই করার জন্য তাঁর অনুদানের কথা ঘোষণা করে শাহরুখ লিখেছিলেন, “এই সময়ে সকলেরই সকলের পাশে থাকা উচিত। শুধু আপনার পাশে যে আছেন তাঁর পাশে দাঁড়ানো নয়। সকলের এটা অনুভব করা যে তারা একা নন। আসুন আমরা নিশ্চিত হই যে আমরা সবাই একে অপরকে দেখাশোনা করব আমাদের সামান্য কিছু দিয়ে। ভারত এবং সমস্ত ভারতীয় একটি পরিবার।”

শুধু শাহরুখ খান নন অক্ষয় কুমার, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সারা আলি খান, আলিয়া ভট্ট এবং আরও অনেক বলিউড তারকারা প্রধানমন্ত্রীর ত্রাণ তহিবিল সহ বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের ত্রাণ তহবিলের অর্থ দান করেছেন।

No comments:

Post a Comment

Pages