রাজ্য থেকে ফের খোঁজ মিলল নিজামুদ্দিনে সংযোগকারী ব্যক্তির, পাঠানো হল কোয়ারান্টানে - Bong Bangla News

Bong Bangla News

Looking for bangla news then. You can find here. We update news every Day.

Saturday 4 April 2020

রাজ্য থেকে ফের খোঁজ মিলল নিজামুদ্দিনে সংযোগকারী ব্যক্তির, পাঠানো হল কোয়ারান্টানে


দেশজুড়ে চলছে করোনার বিরুদ্ধে লড়াই। এরই মধ্যে বিপত্তি আরও বেড়েছে নিজামুদ্দিনের ধর্মপ্রচারকদের নিয়ে। শুক্রবার কেন্দ্র সরকার জানিয়েছে, নিজামুদ্দিনের তাবলিঘি জামাতে অংশ নেওয়া ধর্মপ্রচারকরা দেশের ১৪ টি রাজ্যে করোনা সংক্রমণ ছড়িয়েছে। এদিন ফের রাজ্য থেকে খোঁজ মিলল আরও এক নিজামুদ্দিনের জামাতে যোগ দেওয়া ব্যক্তির।

ওই ব্যক্তির খোঁজ পাওয়া গেল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে। ১৪ টি রাজ্যের প্রশাসন এখন তৎপর হয়েছে নিজামুদ্দিনে যোগ দেওয়া লোকেদের উদ্ধার করতে এবং তারা কাদের সংস্পর্শে এসেছিলেন তাদের খোঁজ লাগানো হচ্ছে। ওই সব ব্যক্তিদের দ্রুত করোনা পরীক্ষা করার ব্যবস্থা করা হচ্ছে। মুর্শিদাবাদ জেলা প্রশাসনের উদ্যোগে ওই ব্যক্তিকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

শুক্রবার আরও এক নিজামুদ্দিন ফেরত করোনা আক্রান্তের হদিশ মিলেছিল বাংলায়। দিল্লির নিজামুদ্দিন ধর্মীয় সভা থেকে বাড়ি ফিরে কিছু দিনে পর অসুস্থতা অনুভব করেন আলিপুরদুয়ার জেলার ফালাকাটা ব্লকের এক ব্যক্তি। এরপর এই খবর জেলা স্বাস্থ্য আধিকারিকদের কাছে খবর পৌছতেই তড়িঘড়ি পরিবার সমেত মোট ১৮ জনকে মাদারিহাট মহকুমার অন্তর্গত ডুয়ার্স নার্সিং নামে বেসরকারি নার্সিংহোমে কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

No comments:

Post a Comment

Pages